দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

ডা. মুরাদের বিরুদ্ধে বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা



প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

পঞ্চগড় প্রতিনিধি:  জিয়া পরিবার ও তারেক রহমানের মেয়ে ব্যারিস্টার জাইমা রহমান সর্ম্পকে অত্যন্ত করুচিপূর্ণ, নারী বিদ্বেষী,এবং যে কোন নারীর জন্য মর্যাদা হানিকর ভাষা ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের অভিযোগে সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির বিরুদ্ধে পঞ্চগড়ের মুখ্য বিচারিক হাকিমের আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলায় চট্টগ্রামের হালিশহরের মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নামের একজনকে দুই নম্বর আসামি করা হয়েছে। 

পঞ্চগড় জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও পঞ্চগড় আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল বাদি হয়ে বাংলাদেশ দন্ডবিধির ১৫৩ এর ক, ৫০৫ এর ক ও ৫০৯ ধারায় রবিবার এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক হুমায়ূন কবির সরকার শুনানি করেছেন। আদালতে বাদী তার আবেদনের পক্ষে বক্তব্য দিয়েছেন। জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের অর্ধশত আইনজীবী শুনানীতে উপস্থিত ছিলেন। 

মামলার বাদী পঞ্চগড় জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও পঞ্চগড় আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল বলেন, আদালতে বাদি হিসেবে মামলার পক্ষে জবানবন্দি দিয়েছি। আদালত জবানবন্দি রেকর্ড করেছে। মামলার পক্ষে অর্ধশত আইনজীবী আদালতে উপস্থিত ছিলেন।  মামলার সাক্ষী আছে, ভিডিও ও স্থির চিত্র আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন