দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

যৌতুক চাওয়ায় বিয়ের আসরে স্বয়ং বরকে গণধোলাই



প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

আন্তর্জাতিক ডেস্ক: বিয়ের আসরেই বরকে গণধোলাই দিয়েছেন কনেপক্ষের লোকজন। ওই যুবক বিয়েতে যৌতুক চাওয়ায় তাকে গণধোলাই দেয়া হয় বলে ভারতীয় গণমাধ্যম ডেইলি নিউজ শনিবার (১৮ ডিসেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের গাজিয়াবাদ জেলার সাহিবাদ এলাকার একটি কমিউনিটি সেন্টারে এই ঘটনা ঘটে। ওই হবু বরকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। স্থানীয় সময় শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে বিয়ের অনুষ্ঠান চলাকালে ওই ভিডিও ধারণ করা হয়।

ইন্ডিয়া ডটকমের খবর, গত শুক্রবার (১৭ ডিসেম্বর) ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদের সাহিবাবাদে। অভিযোগ, অতিরিক্ত যৌতুক চাওয়ায় কনেপক্ষ মারধর করেছে বরকে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, নিকাহ অনুষ্ঠান শুরুর ঠিক কিছুক্ষণ আগে বরের বাবা ১০ লাখ রুপি দাবি করেন এবং হুমকি দেন, চাহিদা পূরণ না হলে বিয়ে বন্ধ করে দেবেন। কনের পরিবার আগেই তিন লাখ রুপি নগদ দিয়েছিল। সঙ্গে দিয়েছিল একটি এক লাখ রুপির হীরার আংটি। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি বরপক্ষ। কনের পরিবার বোঝাবার চেষ্টা করেও ব্যর্থ হয়। এর পর রাগান্বিত হয়ে কনের পরিবার ও আগত অতিথিরা বরকে পেটান। কনেপক্ষের আরও দাবি, ওই ব্যক্তি এর আগে দুই-তিন বার বিয়ে করেছেন।

ভিডিওতে দেখা গেছে, শেরওয়ানি পরা এক ব্যক্তিতে কয়েকজন ঘিরে রেখেছে। এর পর ওই ব্যক্তিতে মারধর করতে দেখা গেছে। তবে কিছুক্ষণ পর এক নারী এসে শেরওয়ানি পরা ওই ব্যক্তিতে উদ্ধার করে নিয়ে যান। কমিউনিটি সেন্টারের কর্মী ও বিয়েতে আসা অতিথিরা ওই ঘটনার ভিডিও ধারণ করেছেন। জানা যায়, যৌতুক চাওয়ায় হবু বরকে মারধর করেছে কনেপক্ষের লোকজন। এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগও করা হয়েছে।

আরও পড়ুন