দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

নেইমারকে রাখতে নারাজ পিএসজি



প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২১, ১২:১৪ অপরাহ্ন

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই নেইমার যেন নিজেকে হারিয়ে ফেলেছেন। মাঝেমধ্যে হারানো দিনের কিছু ঝলক দেখালেও ধারাবাহিকতার ছিটেফোঁটাও নেই। পাশাপাশি চোট যেন নিত্যদিনের সঙ্গী। আর এই জন্যই নাকি তাকে আর ধরে রাখতে চাইছে না পিএসজি! 

সঙ্গে যোগ হয়েছে পিএসজির আরও এক আগ্রহ। বার্সেলোনার মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংকে চোখে ধরেছে এই প্যারিসিয়ান ক্লাবটির। সে কারণেই নেইমারকে তাদের সঙ্গে বদল করে তাদের এই মিডফিল্ডারকে দলে ভেড়াতে চান কোচ মরিসিও পচেত্তিনো। শুধু তাই নয়, সঙ্গে ৪৮৫ কোটি টাকা দিতেও রাজি ক্লাবটি।

সম্প্রতি এমন চাঞ্চল্যকর খবরই ছেপেছে স্প্যানিশ একটি সংবাদ মাধ্যম। সেখানে বলা হয়েছে, কোচ পচেত্তিনোর চাওয়া দলেএকজন মিডফিল্ডার যিনি নিজ থেকে দলের খেলাটা গড়ে দিতে পারেন।

তারকাখচিত আক্রমণভাগকে আরও বেশি ক্ষুরধার করতেই দলের কর্তাব্যক্তিদের কাছে এমন এক মিডফিল্ডার চেয়েছেন তিনি। সে জন্যেই ফ্রেঙ্কি ডি ইয়ংকে দলে চাইছেন তিনি।

তবে কিছু দিন পরের আসছে শীতকালীন দলবদলেই এমন কিছু হচ্ছে না বলেও জানিয়েছে গণমাধ্যমটি। পিএসজির এমন দলবদলের চিন্তা আগামী গ্রীষ্মে।

এদিকে বার্সেলোনাতেও ডি ইয়ংয়ের ভবিষ্যৎ নিয়ে আছে শঙ্কা। দলের অর্থনৈতিক পরিস্থিতি মোটেও সুবিধার নয়। তার ওপর দল এখন খেলতে পারছে না চ্যাম্পিয়ন্স লিগেও। সব মিলিয়ে কাতালুনিয়ায় তার থেকে যাওয়াটা এখন কিছুটা চিন্তার।

সঙ্গে আবার ফরাসি এই মিডফিল্ডারের বাবা জন ডি ইয়ং সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ইতোমধ্যেই বেশ কিছু শীর্ষস্থানীয় ইউরোপীয় দল যোগাযোগ করেছে তার ছেলের সঙ্গে। তার পর থেকেই বেড়ে গেছে গুঞ্জনের মাত্রা।

যদিও সেই সাক্ষাৎকারেই তার বাবা জানিয়েছিলেন, শিগগিরই বার্সেলোনা ছাড়ার ইচ্ছা নেই তার ছেলের।

২০১৯ সালে আয়াক্স থেকে দলটিতে আসেন ফ্রেঙ্কি ডি ইয়ং। তাকে দলে ভেড়াতে বার্সেলোনার গুণতে হয়েছিল প্রায় ৮৩২ কোটি টাকা।

আরও পড়ুন