দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

চাচাতো বোনের বান্ধবীকে এগিয়ে দেওয়ার কথা বলে ধর্ষণ



প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে চাচাতো বোনের বান্ধবীকে এগিয়ে দেওয়ার কথা বলে বাগানে নিয়ে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার আসামি অলকেশ মন্ডল (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার বিকালে জেলার দেবহাটা থানার ধোবাডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অলকেশ মন্ডল আশাশুনির নাকতাড়া গ্রামের দুলাল মন্ডলের ছেলে। র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি সদর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এতে বলা হয়, গত ২৩ নভেম্বর বিকালে এক এসএসসি পরীক্ষার্থী তার বাবা মায়ের সাথে আশাশুনি থানাধীন নাকতাড়া কালী মন্দিরে পূজা দেখতে যায়। এসময় পূজা মন্ডপে তার বান্ধবীর সাথে দেখা হয় এবং বান্ধবীর সাথে বান্ধবীর বাড়িতে থাকা অ্যাডমিট কার্ড আনতে যায়। রাত পৌনে ৮টার দিকে অ্যাডমিট কাডটি নিয়ে বান্ধবীর বাড়ি হতে বান্ধবীকে পূজা মন্ডপে এগিয়ে দিতে বললে বান্ধবীর বাড়িতে থাকা বান্ধবীর জ্যাঠাতো ভাই অলকেশ মন্ডল (২৫) তাকে এগিয়ে দিতে চায়। এসময় সরল বিশ্বাসে তার সাথে পূজামন্ডপের উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে বাগানের মধ্যে নিয়ে অলকেশ মন্ডল (২৫) তাকে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে অলকেশ মন্ডলের বিরুদ্ধে আশাশুনি থানায় মামলা দায়ের করে।

মামলাটির বিষয়ে র‌্যাব-৬ (সাতক্ষীর ক্যাম্প) এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং এজাহার নামীয় একমাত্র পলাতক আসামিকে গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলার দেবহাটা থানার ধোবাডাঙ্গা গ্রাম হতে আসামি অলকেশ মন্ডলকে মঙ্গলবার বিকালে গ্রফতার করতে সক্ষম হয়।

আরও পড়ুন