দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

প্রতারণায় ক্ষুব্ধ হয়ে প্রেমিকাকে ছুরিকাঘাত



প্রকাশ: ২০ জানুয়ারী ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক: প্রতারণায় ক্ষুব্ধ হয়ে প্রেমিকাকে ছুরিকাঘাতে জখম করেছেন মজনু মিয়া (২৫) নামের এক দিনমজুর তরুণ। বুধবার (১৯ জানুয়ারী) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর থানার তালতলা এলাকায় ঘটনাটি ঘটে। 

পুলিশি হেফাজতে থাকা মজনু জানান, দুই মাস যাবত আহত তরুণীর সাথে তার প্রেমের সম্পর্ক। প্রস্তুতি হিসবে শেরেবাংলা নগর থানাধীন বড়বাজার এলাকায় ইতিমধ্যে ঘর ভাড়া নিয়ে বসবাসও শুরু করেছিলেন তারা। তবে সম্প্রতি ১০-১২ দিন প্রেমিকার কোনো খোঁজ পাচ্ছিলেন মজনু। প্রেমিকা আকস্মিক কিছু না বলে চলে যাওয়ায় হতভম্ব হয়ে পড়েন মজনু।।

মজনু বলেন, অনেক খোঁজাখুঁজির পরে সংবাদ পাই সে আরেক ছেলের সাথে ঘোরাঘুরি করে। আজ তার সন্ধান পাই, দেখতে পাই সে আরেক ছেলের সাথে ঘুরাঘুরি করছে। আমি তাকে ডাকলে সে চলে যাচ্ছে। পরে তাকে ধরে ছুরিকাঘাত করি। পরে হাসপাতালে নিয়ে আসি। 

আহত ওই তরুণী বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাম পাজোরে ছুরিকাঘাতের জখম রয়েছে। ছুরিকাঘাত করার পর মজনুই তাকে উদ্ধর করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। 

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করার পরে শেরেবাংলা নগর থানার পুলিশ হাসপাতাল থেকে মজনু কে আটক করে নিয়ে গেছে। 

এদিকে আহত তরুণি বরং মজনুর দিকে প্রতারণার আঙুল তুলে বলেন, সে আমার সাথে প্রতারনা করেছে। সে আগে আরও দুটি বিয়ে করেছে। জানার পর আমি এক দুঃসম্পর্কের খালার সাথে গিয়ে থাকতাম। 

এ বিষয়ে মজনু বলেন, আমি তাকে আগে সবই জানিয়েছি। আরও বলেন, তারা প্রথম স্ত্রী সন্তান সহ মারা গেছেন, দ্বিতীয় স্ত্রী'র সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। পরে তার সাথে সম্পর্ক হয়। নতুন করে সংসারপাতি, ঘরের মালামাল ক্রয় করি। 

আহত তরুণী একাই বসবাস করতেন ওই এলাকায়। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায়। মজনু ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বাসিন্দা। 

সংবাদ পেয়ে তরুনীর এক চাচা হাসপাতালে আসেন, তিনি বলেন, আমরা জানি সে ঢাকায় বাসা বাড়িতে কাজ করে। মজনুর বিষয়ে তারা কিছুই জানেন না বলে জানান তিনি। 

এসএ/


আরও পড়ুন