দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

বাবা হলেন যুবরাজ



প্রকাশ: ২৫ জানুয়ারী ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

ক্রীড়া ডেস্ক: ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিং বাবা হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে যুবরাজ জানিয়েছেন, তার স্ত্রী হ্যাজেল কিচের কোলে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার যুবরাজ নিজেই টুইটারে পোস্ট করে এ তথ্য জানান।

টুইটবার্তায় যুবরাজ লিখেছেন, আমি আমার সব ভক্ত, বন্ধু এবং পরিবারের সবাইকে একটা খবর জানাতে চাই। সেটা হচ্ছে আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে। আমরা আনন্দিত হয়ে এ খবর জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ।

তবে সদ্যজাত সন্তানের কোনো ছবি দেননি যুবরাজ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, টুইটারে তাদের গোপনীয়তা বজায় রাখতেও সবাইকে অনুরোধ করেন যুবরাজ। তিনি লিখেছেন- এই শিশুকে পৃথিবীতে আমরা স্বাগত জানাচ্ছি। আশা করব, সবাই এই সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন।

যুবরাজের এ ঘোষণার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে অফুরন্ত শুভেচ্ছায় সিক্ত করেন তার অনুরাগীরা।

বলিউড অভিনেত্রী হেজেল কিচের সঙ্গে যুবরাজ বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৬ সালে। যুবরাজের স্ত্রী সালমান খান ও কারিনা কাপুর অভিনীত বডিগার্ড ছবিতে অভিনয় করেছেন।

অপর দিকে ভারতের হয়ে ৩০৪টি ওয়ানডে, ৪০টি টেস্ট এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যুবরাজ। ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ২০১১ বিশ্বকাপের ম্যান অফ দ্য সিরিজও ছিলেন তিনি।

ভারতের বিশ্বকাপ জয়ী এই তারকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ২০১৯ সালে। তার পর থেকে মারকুটে এই ব্যাটারকে বিভিন্ন লিগে খেলতে দেখা গেছে। শচীন টেন্ডুলকারের নেতৃত্বে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজেও খেলেছেন।      

ওআ/

আরও পড়ুন