দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

মদ খেয়ে পুলিশের সাথে দুর্ব্যবহার, অভিনেত্রী গ্রেপ্তার


বিনোদন ডেস্ক
প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

পুলিশের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে আটক অভিনেত্রী কাব্য থাপর। পুলিশের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে আটক হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রী। তাকে বিচার বিভাগীয় হেফাজতে নিয়েছে জুহু পুলিশ।



ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মাতাল অবস্থায় একটি গাড়িকে ধাক্কা দেয় কাব্যর গাড়ি। এতে একজন আহত হয়েছেন। 

ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে বাকবিতণ্ডায় জড়ান ২৬ বছর বয়সী এই অভিনেত্রী। শুধু তাই নয়, পুলিশকে গালিগালাজ করেন তিনি। এরপরই একাধিক বিধি ভঙের অভিযোগে কাব্যকে আটক করা হয়। এর পরেই তাকে একাধিক বিধি ভঙ্গের জন্য বিচারবিভাগীয় হেফাজতে নেয় জুহু পুলিশ।



কাব্যর জন্ম মুম্বইয়ে। বেড়ে উঠেছেন আরব সাগরের তীরে অবস্থিত শহরেই। অভিনয়ের পাশপাশি মডেলিংও করেন। ‘তৎকাল’ নামে একটি স্বল্প দৈর্ঘ্যের হিন্দি ছবিতে কাজ করেছিলেন তিনি। তেলুগু এবং তামিল ছবিতেও দেখা গিয়েছে তাকে। 



এ ছাড়াও একাধিক নামী সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়েছেন কাব্য। তবে কাজের জন্য নয়, এ বার বিতর্কে জড়িয়ে শিরোনামে এলেন মডেল-অভিনেত্রী। 



পরের বছর ‘মার্কেট রাজা এমবিবিএস’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় এই অভিনেত্রীর। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক মিনি কথা’। তেলেগু ভাষার এ সিনেমা গত বছর মুক্তি পায়।

এসএ/

আরও পড়ুন