দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

নাবালিকাকে যৌন হেনস্থা, ধর্মগুরুর বাড়ি ভেঙ্গে দিল পুলিশ


আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: ২ এপ্রিল ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

ভারতের উত্তরপ্রদেশের চিলকানার দুই যুবকের বিরুদ্ধে  অভিযোগ উঠেছে তারা এক নাবালিকাকে যৌন হেনস্থা করেছে। পরে যোগী পুলিশ হুঁশিয়ারি দিয়েছে ২৪ ঘন্টার মধ‍্যে তাঁরা নিজে থেকে ধরা না দিলে বুলডোজার দিয়ে বাড়ি ভেঙ্গে দেওয়া হবে। শুক্রবার পুলিশ সত‍্যিই ধষর্ণের অভিযুক্তের বসত বাড়ি জেসিবি দিয়ে ভেঙে গুড়িয়ে দিল। 

পুলিশ জানায়, যৌন হেনস্থার অভিযোগে ধৃতের পরিচয় তিনি স্বঘোষিত ধর্মগুরু মোহন্ত সীতারাম ওরফে সমর্থ ত্রিপাঠী। গত ২৮ মার্চ রেওয়া সার্কিট হাউসে একটি অনুষ্ঠানে যান সীতারাম। সেখানে সঙ্গীদের সঙ্গে মদের আসর বসান। তারপর সাতনা থেকে আনা এক নাবালিকাকে জোড় করে তাঁর ঘরে এনে তাকেও মদ‍্যপান করানো হয়। পরে নাবালিকাকে যৌন হেনস্থা করেন তিনি। 

জানা যায়, ঘটনার পরের দিন মেয়েটিকে গাড়ি করে তার বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল। সে সময় হঠাৎ সে গাড়ি থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে। তারপর একদৌড়ে যায় থানায়। তারপর থানায় সব কথা খুলে বলেন। তার অভিযোগের ভিত্তিতে স্বঘোষিত ধর্মগুরুকে গত ৩০ মার্চ গ্রেফতার করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে সার্কিট হাউসের যে ঘরে সীতারাম ছিলেন, ওই ঘরটি বুক হয়েছিল বিনোদ পান্ডের নামে একব‍্যক্তির নামে। বৃহস্পতিবার তাঁর বাড়িও বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। 

রেওয়ার কালেক্টর মনোজ পুস্প সাংবাদিকদের জানান, অভিযুক্ত সীতারামের বাড়ি গড় থানার অন্তর্গত গুড়ুয়া গ্রামে। তাঁর সঙ্গী বিনোদের বাড়িও পাশের একটি গ্রামে।  দুজনের বাড়ি জেসিবি দিয়ে ভেঙ্গে গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। 

পুলিশ সূত্রে প্রকাশ, এই যৌন নিগ্রহের ঘটনায় মোট চারজনের নাম রয়েছে। তার মধ‍্যে দুজনকে গ্রেফতার করেছে তারা। 

এসএ/

আরও পড়ুন