দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

এবার হিন্দি সিনেমায় মিমি চক্রবর্তী


বিনোদন ডেস্ক
প্রকাশ: ৩ এপ্রিল ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

২০১৭ সালে মুক্তি পেয়েছিল 'পোস্ত' সিনেমা। এতে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, পরান বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা।

এবার এই সিনেমা তৈরি হচ্ছে বলিউডে। ‘পোস্ত’ সিনেমার হিন্দি রিমেকের নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

আর তাতে এবার দেখা যাবে টালিউডের লাস্যময়ী অভিনেত্রী মিমি চক্রবর্তী। 
Red Hot ❤ . . . Angel @mimichakraborty ❤ . . . . . #tollywood #actress  #mimichakraborty #red #mimssi #bengaliactress #happiness #style… | Model,  Girl, Fashion

ভারতীয় গণমাধ্যমকে শিবপ্রসাদ বলেন, এই প্রথম সর্বভারতীয় একটি প্রযোজনা সংস্থা ভায়াকম ১৮ বাংলার প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ছবি বানিয়েছে। বাংলা চলচ্চিত্র জগতের জন্য এই হিন্দি ছবিটি যে সুখবর বয়ে আনবে, তা নিয়ে আমি আশাবাদী। বাংলার এটি একটি বড় খবর।
In Pics: Actress Mimi Chakraborty Changed Her Hairstyle, Shares Photos Of  Her New Look | Mimi Chakraborty Pics: লকডাউনে নতুন হেয়ারস্টাইল, নয়া লুকে  চমক মিমির

পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পণ্ডিতের মতো বড় মাপের শিল্পীদের সঙ্গে কাজ করে আপ্লুত শিবপ্রসাদ। তিনি বলেন, যারা ‘পোস্ত’ দেখেছেন, তারাও এই ছবিটি দেখে আনন্দ পাবেন। শুধুমাত্র পরেশ রাওয়ালের অভিনয় দেখার জন্যও ছবিটি দেখা উচিত। অবিশ্বাস্য অভিনয় করেছেন তিনি। বাকিরাও মঞ্চ এবং পর্দার নামকরা শিল্পী।

মিমির সঙ্গে জিতের রোমান্স আর ভরপুর অ্যাকশনেই নতুন 'বাজি', দেখুন ভিডিও
এই ছবিটিকে ভারতের ছোট সংস্করণ বলা যেতে পারে। বাংলার সঙ্গে হাত মিলিয়েছে পশ্চিম থেকে দক্ষিণ ভারতের বহু কলাকুশলী। পরেশ যেমন গুজরাটের মানুষ, ছবির চিত্রগ্রাহক সানু জন ভারগিস মালয়ালী। নীনা মহারাষ্ট্রীয়। ছবিতে এসে মিশেছে বিভিন্ন রাজ্যের সংস্কৃতি। উইন্ডোজের হিন্দি ছবিতে তাই অনুভূতি, অভিব্যক্তি, আবেগের বৈচিত্র দেখা দেবে।
সারা শরীর বেয়ে নেমে আসছে 'জলধারা', এ কী হাল সাংসদ অভিনেত্রী মিমির, হতবাক  সাইবারবাসী | MP actress Mimi Chakraborty s latest photoshoot goes viral on  social media BRd

‘পোস্ত’র শিশুশিল্পীর পরিবর্তে এখানে অভিনয় করেছে ছোট্ট কবীর পওয়া। দিল্লিবাসী খুদে শিল্পী কবীর এই প্রথম পর্দায় অভিনয় করলো। কিন্তু তার অভিনয়েও মুগ্ধ শিবপ্রসাদ।

ওআ/

আরও পড়ুন