দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

এপ্রিলেই রণবীর-আলিয়ার বিয়ে!


বিনোদন ডেস্ক
প্রকাশ: ৩ এপ্রিল ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

দিনকয়েক আগে রণবীর কাপুর মিডিয়াকে ভুল করেও বলতে চাননি, কবে বিয়ে করছেন! এমনকি, এও বলেছিলেন ‘আমাকে কি পাগলা কুত্তায় কামড়েছে যে মিডিয়াকে বিয়ের দিন জানাবো!’ তবে শত চেষ্টাতেও লুকিয়ে রাখা গেল না। ফাঁস হয়ে গেল সব গোপন খবর। জানা হয়ে গেল, এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন তারা। 

পরিবারের ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, রণবীর-আলিয়া বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত। তাই পরিকল্পনা অনুযায়ী তারা এ মাসে কোনও কাজ রাখেননি। অন্যদিকে, রণবীরের মা নীতু কাপুরকে নিয়মিতই দেখা যাচ্ছে মনীশ মলহোত্রার ফ্যাশন স্টোরে। মনীশ নিজেও কাপুর বাড়িতে এসেছেন কয়েকবার। বিয়ের পোশাকের দায়িত্ব তার কাঁধেই পড়েছে।

প্রেম করছেন রণবীর-আলিয়া? - banglanews24.com
জানা যায়, করোনা পরিস্থিতি শুরু হওয়ার কারণেই বারবার পিছিয়ে গিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। গত বছরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাদের। তবে এবার এপ্রিলকে বেছে নিয়েছেন তারা। মাসের মাঝামাঝি সময়ে বিয়ে করবেন রণবীর-আলিয়া। পরিবারের ঐতিহ্যবাহী বাড়ি আরকে হাউজে চারহাত এক হবে দুই তারকার। 

Alia Bhatt says in her relationship with Ranbir Kapoor, she is the 'dog',  calls boyfriend the 'cat' | PINKVILLA
যদিও রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন এবারই প্রথম নয়। ২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা অভিনয়শিল্পী। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’। এতে আলিয়ার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। এছাড়া তার ‘ব্রহ্মাস্ত্র’, ‘ডার্লিংস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, জী লে জারা’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। হলিউডের ‘হার্ট অব স্টোন’ সিনেমাতেও এই অভিনেত্রীকে দেখা যাবে। এতে তার সঙ্গে আরো আছেন গ্যাল গ্যাডোট, জেমি ডোরনান প্রমুখ। অন্যদিকে, ‘শমশেরা’সহ একাধিক সিনেমায় অভিনয় করছেন রণবীর কাপুর।

ওআ/

আরও পড়ুন