দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

আইপিএল জুয়ায় হেরে মুন্সিগঞ্জের যুবকের আত্মহত্যা


জেলা প্রতিনিধি
প্রকাশ: ৩ এপ্রিল ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের শ্রীনগরে মো. সুমন হোসেন (৪০) নামের ৩ সন্তানের জনকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার বাঘড়া এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুপুর ২টার দিকে মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। নিহত সুমন স্থানীয় মৃত আক্তার হোসেনের ছেলে।

স্বজনদের দাবি, পেশায় প্রাইভেটকার চালক সুমন আইপিএল ক্রিকেট জুয়া খেলায় বহু টাকা হেরে যায়, পাওনাদারদের চাপের মুখে আত্মহত্যার করেছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, ৪ বছর আগে সৌদি আরব থেকে দেশে আসেন সুমন। দেশে এসে আইপিএল ও ক্রিকেট জুয়া খেলায় আসক্ত হয়ে পরেন তিনি। সম্প্রতি সে জুয়ায় বহু টাকা হেরে যায়। এর মধ্যে রোববার ভোর রাত ৪টার দিকে সুমন ঘরের আড়ার সাথে গলায় লুঙ্গি পেঁচিয়ে ফাঁস দেয়। সেহরি খেতে বিষয়টি সুমনের স্ত্রী ও বাড়ির লোকজন টের পেয়ে ফাঁস কেটে নামিয়ে হাসপাতালের অভিমুখে রওনা হয়। পথে সুমন মারা যায়। পরে সুমনের মরদেহ বাড়ি নিয়ে আসলে সকালে পুলিশ নিহতের মরদেহ থানায় নিয়ে যায়।

নিহতের স্ত্রী নারগিস আক্তারের বরাতে শ্বশুর মো. বোরহানউদ্দিন জানান, সুমন প্রাইভেটকার চালাতো। রাতে বাড়িতে এসে স্ত্রীকে জানায় ভোরে গাড়ির ট্রিপ আছে। এ জন্য সে আলাদা ঘরে ঘুমাবে। তবে ভোরে নার্গিস সেহরি খেতে উঠে টের পায় সুমন ঘরের আড়ার সাথে লুঙ্গি পেঁচিয়ে ফাঁসি দিয়েছে। এ সময় ফাঁস কেটে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানায়। সুমন ক্রিকেট বাজি খেলতো বলে শুনেছি। বাজিতে হারায় আত্মহত্যা করছে হয়তো। এছাড়াতো আর কোনো কারণ দেখছি না আমরা।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, আত্মহত্যার খবর সকালে পেয়ে নিহতের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এসএ/

আরও পড়ুন