দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

নাইট ক্লাব থেকে চিরঞ্জীবীর ভাতিজি আটক, উদ্ধার লক্ষাধিক টাকার মাদক


বিনোদন ডেস্ক
প্রকাশ: ৪ এপ্রিল ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

প্রমোদতরীতে মাদক-পার্টি থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে ধরা পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। গত বছর সে খবর নাড়িয়ে দিয়েছিল পুরো ভারতকে। আবারও সেরকম ঘটনারই পুনরাবৃত্তি হলো হায়দরাবাদের বাঞ্জারা হিলস এলাকায়। এক নাইট পার্টি থেকে উদ্ধার করা হয়েছে লক্ষাধিক টাকার মাদক। সেই সঙ্গে আটক করা হয়েছে দক্ষিণী তারকা চিরঞ্জীবীর ভাতিজি নিহারিকা কোনিডেলাসহ ১৫০ জনকে।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, এই পার্টিতে হাজির ছিলেন দক্ষিণী তারকা চিরঞ্জীবীর ভাইঝি নীহারিকা কোনিড়েলা। তামিল সিনেমার জনপ্রিয় গায়ক রাহুল স্পিলিগঞ্জ, তেলুগু দেশম পার্টির সাংসদ জয়দেব গল্লার ছেলে সিদ্ধার্থ গল্লা। পার্টি থেকে ১৫০ জনকে আটক করে পুলিশ। যার মধ্যে রয়েছেন নাইট ক্লাবের ১৯ জন কর্মচারী রয়েছে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, শনিবার (২ এপ্রিল) গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায় বাঞ্জারা হিলসের একটি নাইট ক্লাবে। সেখান থেকে প্রচুর পাউডারের প্যাকেট উদ্ধার করে পুলিশ। পার্টির আয়োজকরা এসব পাউডারকে চিনি বলে দাবি করে; পরে ওই প্যাকেটগুলো পরীক্ষা করার পর জানা যায় প্যাকেটে হেরোইন। এই নাইট পার্টিতে লক্ষাধিক রুপির হেরোইন লেনদেন হয়েছিল।

আটককৃতদের প্রথমে বাঞ্জারা হিলস পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। ওই পার্টি থেকে চার বিদেশিকে আটক করেছে পুলিশ। তবে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে নীহারিকার বাবা এক বিবৃতিতে জানিয়েছেন—তার মেয়ে শুধু পার্টিতে উপস্থিত ছিলেন; জিজ্ঞাসাবাদের পর পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।

ওআ/

আরও পড়ুন