দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

যৌতুকের টাকা না পেয়ে নির্যাতনের পর স্ত্রীর চুল কেটে দিল স্বামী


উপজেলা প্রতিনিধি
প্রকাশ: ৪ এপ্রিল ২০২২, ০২:০৫ অপরাহ্ন

সাভারে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে নির্যাতনের পর বটি দিয়ে মাথার ছুল কেটে দিয়েছে অভিযুক্ত স্বামী। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য প্রায়ই তাকে মারধর করত মাদকাসক্ত স্বামী খোকন মোল্লা। সোমবার (৪ এপ্রিল) সকালে পৌর এলাকার রেডিও কলোনী মহল্লায় এই ঘটনা ঘটেছে। 

ভুক্তভোগী মুনজিলা খাতুনের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট থানার বুরিগাংনী এলাকায়। তিনি রেডিও কলোনী এলাকায় ভাড়া থেকে স্থানীয় আল মুসলিম নামের একটি তৈরি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কাজ করেন। অভিযুক্ত স্বামী খোকন মোল্লা খুলনা জেলার দীঘলিয়া থানার বামনডাঙ্গা গ্রামের মৃত পাচু মোল্লার ছেলে।

নির্যাতনের শিকার নারী জানান, ১০ বছর আগে পারিবারিকভাবে খোকন মোল্লার সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে এবং একটি মেয়ে সন্তান রয়েছে। তার স্বামী খোকন একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য প্রায়ই তাকে মারধর করত।

ওই নারী আরও জানান, ‌‘সকালে বাইরে থেকে নেশা করে এসে বাবার বাড়ি থেকে একলাখ টাকা যৌতুক এনে দিতে বলে। আমি টাকা আনতে অস্বীকৃতি জানালে সে আমাকে মারধর করতে থাকে এবং একপর্যায়ে রান্না ঘর থেকে বটি এনে আমার মাথার চুল কেটে দেয়। আমার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে খোকন আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে ঘর থেকে বেরিয়ে যায়।’ 

পরে এ বিষয়ে সকালে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা গৃহবধু মুনজিলা খাতুন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধু থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করতে অভিযান চলছে।’

এসএ/

আরও পড়ুন