দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

চার বছরের শিশুকে ধর্ষণ করে আসছিল বাবা, থানায় গেলে মাকে লাঞ্ছিত করে ওসি


জেলা প্রতিনিধি
প্রকাশ: ৫ এপ্রিল ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন

বরগুনায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির মায়ের অভিযোগ, গত আট মাস ধরে শিশুটিকে ধর্ষণ করে আসছেন তার বাবা। এ ঘটনায় বামনা থানায় মামলা করতে গেলে ওসি বশিরুল আলম তাকে গালমন্দ করে থানা থেকে বের করে দেন।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, তার অনুপস্থিতিতে গত ৮ মাস ধরে বিভিন্ন সময় চার বছর বয়সী শিশুটিকে ধর্ষণ করে আসছেন তার বাবা। এ ঘটনায় বিভিন্ন সময় শ্বশুরবাড়ির স্বজনদের ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ করেও প্রতিকার পাননি মেয়েটির মা। সর্বশেষ থানায় অভিযোগ করতে গেলেও মামলা না নিয়ে উল্টো থানা থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ করেন ভুক্তভোগী শিশুটির মা।

তবে এমন অভিযোগ অস্বীকার করে বামনা থানার ওসি মো. বশিরুল আলম বলেন, ‘শিশুটির মা আমার কাছে আসেননি। এমন কোনো অভিযোগ পেলে আমাদের সিনিয়র অফিসারসহ আমরা দ্রুত ব্যবস্থা নেয়ার চেষ্টা করি।’

ধর্ষণের শিকার শিশুটি এখন হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা বলছেন, তার অবস্থা সংকটাপন্ন। 

বরগুনা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাজমুন নাহার জানান, ‌‘প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে শিশুটির দেহে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এখন সে অনুযায়ী তার চিকিৎসা চলছে।’

ইতোমধ্যে পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা নেয়ার পাশাপাশি ওসির বিরুদ্ধ আনা অভিযোগের সত্যতা পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস জেলা পুলিশ প্রধানের।

এসএ/

আরও পড়ুন