দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

কম্পিউটার-ল্যাপটপের ফ্রি সার্ভিস দিচ্ছে বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি)


নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ এপ্রিল ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

রাজধানীর আগারগাঁও এ অবস্থিত আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে চলছে ফ্রি সার্ভিস ফেস্ট। পবিত্র মাহে রমজান উপলক্ষে ৪ এপ্রিল সোমবার থেকে ফ্রি সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। চলবে উদ্বোধন ১৩ এপ্রিল ২০২২ বুধবার পর্যন্ত ।

১০ দিনের এই আয়োজনে বাংলাদেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড এসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো, এমএসআই এদের নিজস্ব আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস প্রদান করবেন। ক্রেতাদের ল্যাপটপ ও ডেস্কটপ পিসির যাবতীয় সেবা সমূহ ফ্রিতে উপভোগ করতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিসিএস কম্পিউটার সিটি নিচ তলায় এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত বিসিএস কম্পিউটার সিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু)।তিনি বলেন, ক্রেতারা তাদের ক্রয়কৃত পন্যের সরাসরি ব্র্যান্ড থেকে সেবা নিতে চায়। এই বিবেচনায় সকল ব্র্যান্ডকে একসঙ্গে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষে আমাদের এই প্রয়াস। কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষে সবসময় আমরা বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি । এই আয়োজন সেই চেষ্টারেই ধারাবাহিকতা।

সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক মোহাম্মাদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, যেহেতু বিসিএস কম্পিউটার সিটি এদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট এবং ৯৫ শতাংশ ডিষ্ট্রিবিউটারের শোরুম এখানেই। তাই ক্রেতারা পন্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষে এবং নির্দিষ্ট পন্যের জন্য নির্ধারিত কোম্পানি থেকে সরাসরি সমাধানের লক্ষেই আমাদের এই আয়োজন।

প্রসঙ্গত, ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল ২০২২ পর্যন্ত মার্কেটে ক্রেতা সাধারণের জন্য থাকবে সব ধরনের পণ্যের উপর আকর্ষনীয় উপহার ও বিশেষ মূল্য ছাড় ।এই সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে । 

ফ্রি সার্ভিস ফেস্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সকল সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিগণ।  

জি আই/

আরও পড়ুন