দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

অর্ধ শতাধিক নারীর সাথে স্বামীর অবৈধ সম্পর্ক, প্রতিবাদে স্ত্রীকে মধ্যযুগীয় নির্যাতন


উপজেলা প্রতিনিধি
প্রকাশ: ৬ এপ্রিল ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

প্রায় অর্ধ শতাধিক নারীর সাথে অবৈধ সম্পর্ক স্বামীর। প্রতিবাদ করায় মধ্যযুগীয় কায়দায় নির্যাতন এবং প্রাণ নাশের হুমকির শিকার হয়েছেন স্ত্রী জারা হায়াত (২৯)। ঘটনাটি ঘটেছে কুমিল্লা দেবিদ্বারে। অভিযুক্ত সুজন সরকার (২৬) দেবিদ্বার থানার মরিচকান্দা গ্রামের সরকার বাড়ির মৃত শফিকুল ইসলামের ছেলে ।

জানা গেছে, পারিবারিক ভাবে ২১ সেপ্টেম্বর ২০২১ সালে তাদের বিয়ে হয়। বিয়ের মাত্র ৬ মাসের মাথায় স্ত্রী জারা হায়াতের কাছ থেকে বিভিন্ন সময় ব্যবসা বা চাকরির নামে অর্থ আত্মসাৎ করেছে স্বামী সুজন সরকার। তার পরকীয়া প্রেমের সম্পর্কে জানার পর থেকে স্ত্রী অর্থ দিতে রাজি না হলে তাকে দিন রাত নানাভাবে নির্যাতন করতো সুজন সরকার। 

জারা হায়াত জানান, স্বামীর পরকীয়া সম্পর্কের কারণে সংসারে আশান্তি নেমে আসে। প্রতিবাদ করলেই তার উপর থেকে শুরু হয় মানসিক ও শারীরিক নির্যাতন। সম্প্রতি সুজনের মোবাইল ফোনে প্রায় অর্ধ শতাধিক নারীর সাথে তার খোলামেলা ছবি ও ভিডিও দেখে প্রতিবাদ করে জারা। তারপর থেকে জারা হায়াতের উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেন সুজন। এ নিয়ে স্থানীয়ভাবে মীমাংসা করলেও সুজন সরকার আবারও অবৈধ সম্পর্ক ও স্ত্রীকে নির্যাতন চালিয়ে যায়। 

তিনি আরো বলেন, নির্যাতন সহ্য করতে না পেরে একটা সময় আমি আইনের আশ্রয় নেয় তার বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করি। তিনি মামলা তুলে নিতে বলে তার প্রস্তাবে রাজি না হলে গত ২২ মার্চ সকাল ৯ ঘটিকায় ঘরের দরজা বন্ধ করে আমাকে বেধড়ক চড়-ঘুষি ও লাঠি দিয়ে মারধর করে এবং আমার প্রাণ নাশের হুমকি দেয়। আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়ে সে আমাকে কল করে বলে মামলা তুলে না নিলে আমার বড় ধরনের ক্ষতি করবে।  

অভিযুক্ত সুজন সরকারের মুঠোফোনটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এসএ/

আরও পড়ুন