দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

রাজধানীতে নার্সের মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ৬ এপ্রিল ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

রাজধানীর লালবাগের আজিমপুরের দক্ষিণ কলোনির একটি বাসার নিচে তলা থেকে কবরী রানী সরকার (৩২)নামের এক সিনিয়র স্টাফ নার্সে মরদেহ উদ্ধার করেছে লালবাগ থানা পুলিশ। 

বুধবার (৬ এপ্রিল) ভোরের এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত রানী স্যার সলিমুল্লাহ (মিটফোর্ড) মেডিকেল কলেজ হাসপাতালে সিনিয়র নার্স। 

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কৃষ্ণ পাল জানান, আমরা ৯৯৯ খবর পেয়ে আজিমপুর দক্ষিণ কলোনি ৩০/বি নম্বর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য বিকেল পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

তিনি আরও জানান, তারা আত্মীয়র কাছের থেকে জানতে পারি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে সে আত্মহত্যা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার গলায় কালো দাগ ছিল ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদনর রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের কাবেরির ভাই রাজীর কুমার সরকার জানান, এক বছর আগে ফেসবুকে রুপম চৌধুরী নামের এক ব্যক্তির সঙ্গে আমার বোনের সম্পর্ক গড়ে ওঠে এবং তারা দুজনে বিয়ে করে। তিনি আরও জানান, আমার বোনের আগের ঘরের এক ছেলে এক মেয়ে রয়েছে এবং কেরানীগঞ্জের একটি ফ্ল্যাট ছিল রুপম সুকৌশলে আমার বোনকে দিয়ে ওই ফ্ল্যাট  বিক্রি করে ৩৫ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। আমাদের দাবী আমার বোনকে হত্যা করে টাকা নিয়ে রুপম পালিয়ে গেছে।

তিনি আরো জানান, নিহত ভোলার চরফ্যাশন থানার স্বপন চন্দ্র সরকারের সন্তান। বর্তমানে আজিমপুর দক্ষিণ কলোনি ওই বাসার নিচতলায় থাকতেন। নিহত দুই বোন, এক ভাই।

ওআ/

আরও পড়ুন