দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টাকালে যুবক আটক, গণধোলাই


উপজেলা প্রতিনিধি
প্রকাশ: ৭ এপ্রিল ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় আরিফ (৩০) নামের এক লম্পটকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ৭ টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় পুলিশ ধর্ষক আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। ধর্ষণচেষ্টাকারী আরিফ উপজেলার মহজমপুর ইউনিয়নের শেখের হাট এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত মহিউদ্দিনের ছেলে আরিফ হোসেন এর আগেও আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় করে। তারপরও সে শুদ্ধ না হয়ে বৃহস্পৃতিবার সকাল ৭টার দিকে ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে এ সময় শিশুর আত্মচিৎকারে আশেপাশের মহিলারা এগিয়ে আসলে সে পালানোর চেস্টা করে। এঘটনা শুনে শিশুর চাচা ধর্ষণকারী আরিফের কাছে জানতে চাইলে ধর্ষণকারীর কাছে  থাকা দা দিয়ে ওই শিশুরা চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও ধর্ষণকারী লম্পট আরিফকে আটক করে গণধোলাই দেয় এ ঘটনায় ধর্ষনকারী আরিফকে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

এ বিষয়ে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পুলিশ পরিদর্শক আবু সাঈদ পিয়াল জানান, ‌‘ধর্ষণের চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে, মামলা প্রক্রিয়াধীন আছে।’

এসএ/

আরও পড়ুন