দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শনিবার, ১৩ আগস্ট ২০২২

নিজেকে ফিট রাখার কৌশল জানালেন বলিউড অভিনেত্রী


বিনোদন ডেস্ক
প্রকাশ: ৭ এপ্রিল ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

বলিউডের অভিনেত্রী সোনালি সেগাল। নিজের বোল্ড লুক এবং অ্যাটিটিউডের জন্য পরিচিত। পেয়ার কা পঞ্চনামা সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে তিনি নিজেকে বলিউডে পরিচিত করেছেন।

তিনি নিজেকে ফিট রাখতে যোগব্যায়ামের উপর বেশ নির্ভরশীল। অভিনেতাই একজন ফিটনেস ফ্রিক হওয়ায় প্রায়শই তাকে তাঁর জিমে ওয়ার্ক আউট করতে দেখা যায়।

কিন্তু সোনালি তাঁর যোগব্যায়াম রুটিনকে শুধুমাত্র তাঁর ফিটনেস ক্ষেত্রগুলিতে সীমাবদ্ধ করেন না। অভিনেত্রীকে প্রায়শই দেশের যোগের ঋষিকেশে ভ্রমণ করতে এবং সেখানে তাঁর যোগ আসন অনুশীলন করতে দেখা যায়।
Sonnalli Seygall Raises Temperature With Her Scorching Pool Photos, Here's  A Sneak Peek

তাঁর ফিটনেস প্রশিক্ষকের সাথে রুটিন এ্যাকিং থেকে শুরু করে ঋষিকেশের পাহাড় এবং নদীর পটভূমিতে যোগাসনে যোগাসন করা – সোনালি প্রকৃতির প্রতি তাঁর ভালবাসা এবং মাঝে মাঝে যোগের প্রতি তাঁর ভালবাসাকে একত্রিত করে।

Sonnalli Seygall Surprising Photos |
সোনালি তাঁর অনুরাগীদের জন্য তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ফিটনেস শৈলীও ভাগ করে নেন। তার স্কিনকেয়ার রুটিন থেকে শুরু করে তাঁর পোস্ট এবং প্রি-ওয়ার্কআউট খাবার পর্যন্ত, অভিনেত্রীর প্রধান ফিটনেস টিপস এবং কৌশলগুলি পোস্ট চলেছেন। 
Sonnalli Seygall Makes Stellar Statement In Green Tassel Dress, See Her Hot  Pictures

এদিন সোনালি ভগবান শিবের একটি মূর্তির সামনে নটরাজাসনে ব্যায়াম করার একটি ছোট ভিডিও শেয়ার করেছেন৷ 

অভিনেত্রীকে তাঁর এক পায়ে নিজের শরীরের ভারসাম্য বজায় রাখতে এবং তার এক হাত দিয়ে তাঁর অন্য পা উপরের দিকে ধরে রাখতে দেখা যায়। সাথেই অন্য হাতটি তার শরীরের সামনে প্রসারিত দেখা যায়।
Sonnalli Seygall in bathrobe (new) : r/thighzone

ভিডিওটির সাথে, সোনালি তাঁর ইনস্টাগ্রাম পরিবারের জন্য প্রধান ফিটনেস টিপসও শেয়ার করেছেন। তিনি লিখেছেন “যে যোগ অনুশীলনের সময় শরীর থেকে টক্সিন নির্গত হয়। শরীর থেকে টক্সিন বের করে দেওয়ার জন্য সারাদিনে অন্তত ৩-৪ লিটার জল খাওয়া উচিত।” তিনি আরও যোগ করেছেন, “যোগ আপনার জীবনে বছর যোগ করে এবং আপনার বছরগুলিতে জীবন যোগ করে।

Sonnalli Seygall New Photos - Photogallery - Page 9
উল্লেখ্য, অভিনেত্রী তাঁর দশ বছরের ক্যারিয়ারে বেশি ছবিতে কাজ করেননি। প্যার কা পঞ্চনামা তাঁর সবচেয়ে সফল ছবির মধ্য়ে একটা। তিনি এছাড়া বুন্দি রায়তা, পোলাও, হাইজ্যাক সিনেমায় অভিনয় করেছেন। 

ওআ/

আরও পড়ুন