দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

স্ত্রীর নির্যাতনে হাসপাতালে স্বামী


জেলা প্রতিনিধি
প্রকাশ: ১৬ জুন ২০২২, ০৮:১১ অপরাহ্ন

বরগুনায় পরিবারের কলহের কারণে এক পুরুষ নির্যাতিত হয়েছেন। দেশজুড়ে দিন দিন পুরুষ নির্যাতিত হতেই থাকে! অনেক সময় নারীদের অপমান, নির্যাতন সহ্য করেও লোকলজ্জায় সম্মানের ভয়ে মাথা নিচু করে থাকতে হয় অনেক পুরুষের। 

বুধবার (১৬ জুন) সকালে সদর উপজেলার এম. বালিয়াতলী ইউনিয়নের ছেলের গ্রামের বাড়িতে বসে মোঃ লিয়ান ঘরামি(২৭) স্বামী ও তার স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়! এক পর্যায়ে স্বামী রাগান্বিত হয়ে স্ত্রীকে একটি চড় মারেন, স্ত্রী পাশের ঘরে  চলে গিয়ে তার বাবার কাছে ফোন দিয়ে বিচার দেয়! পরবর্তীতে এর প্রতিশোধ নিতে স্ত্রীর বাবা মোঃ মিলন হাং(৫০), ভাই লোকমান (২০) ও মামা জাকারিয়া (৩০) এসে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে টেনে হিঁচড়ে মাটিতে ফেলে মারধর করে গুরুতর আহত করে চলে যায়! 

ছেলের বাবা শাহআলম ঘরামি জনবাণীকে বলেন, “ছেলে ও বউয়ের ব্যাক্তিগত কলহের জের ধরে আমার ছেলেকে মারধর করেছে ওর শশুর, শ্যালক ও তাদের আরো স্বজনরা!”

ভুক্তভোগী লিয়ান ঘরামি জনবাণীকে বলেন, “আমার সাথে হঠাৎ করে আমাদের ব্যাক্তিগত বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়! একপর্যায়ে আমি আমার স্ত্রীকে থাপ্পড় দেই! পরবর্তীতে এই বিষয় নিয়ে আমাকে আমার শশুর, শ্যালক ও মামা শশুর মিলে গলায় গামছা দিয়ে ফাঁস দিয়ে টেনেহিঁচড়ে মাটিতে ফেলে অনেক মারধর করে পরবর্তীতে আমার আর কিছু মনে নেই! চোখ মেলে দেখি আমি জেনারেল হাসপাতালে! আমি এর সঠিক বিচার চাই!”

মিলন হাং (শশুর) মুঠোফোনে জনবাণীকে বলেন, “মেয়ের জামাইকে মারতেই পারি তাতে কি হইছে! কেন মারছেন জিজ্ঞেস করলে তিনি বলেন, এ-সব বিষয় আপনার কাছে কি বলবো!”

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ আলী আহমেদ জনবাণীকে বলেন, “এ বিষয় এখন পর্যন্ত কোন প্রকার অভিযোগ পাইনি। পেলে সঠিক তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

এসএ/

আরও পড়ুন