দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

বন্ধুদের নিয়ে সাবেক স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩


উপজেলা প্রতিনিধি
প্রকাশ: ১৭ জুন ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

ময়মনসিংহের ফুলপুরে সাবেক স্ত্রীকে বন্ধুদের নিয়ে রাতভর গণধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক স্বামী মাসুদ রানা ওরফে মাসুদ মিয়ার বিরুদ্ধে। এ ব্যাপারে বৃহস্পতিবার (১৬ জুন) রাতে থানায় মামলা হলে পুলিশ গণধর্ষণের অভিযোগে সাবেক স্বামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে। 

জানা যায়, ফুলপুর উপজেলার মাটিচাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে লিমার (ছদ্মনাম) সাথে অনুমান ৩ বছর পূর্বে ফুলপুর পৌরসভার দিউ গ্রামের রজব আলীর পুত্র মাসুদ রানা ওরফে মাসুদ মিয়ার বিয়ে হয়। আনুমানিক এক বছর পূর্বে স্বামী মাসুদ রানা তার স্ত্রী লিমাকে মারধর করে ছেলেকে রেখে তালাক দেয়। তালাক দেয়ার পর স্ত্রী ঢাকায় বিভিন্ন লোকের বাসায় কাজ করে ছেলের জন্য মাসুদ রানাকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে দেয়। কয়েকদিন আগে মাসুদ রানা লোকমারফত সংবাদ দেয় তাহার ছেলে তাওহীদ অসুস্থ্য। সংবাদ পেয়ে ছেলের মা ঢাকা থেকে (১১ জুন) রাতে সাবেক স্বামী মাসুদের বাসায় আসে। তখন মাসুদ সন্তানকে না দেখায়ে সাবেক স্ত্রীকে রাত ৮ টার দিকে আমুয়াকান্দা বাজারের রফিকের ভাড়াটিয়া বাসায় নিয়া যায়। সেখানে নিয়ে মাসুদ তার ৩ বন্ধুকে নিয়ে রাতভর সাবেক স্ত্রী লিমাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী   গণধর্ষণের অভিযোগ এনে সাবেক স্বামী মাসুদ রানা ও তার তিন বন্ধুর বিরুদ্ধে বৃহস্পতিবার রাতে ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে মাসুদ রানা (২৫), তার বন্ধু কাড়াহা গ্রামের মিরাজ আলীর ছেলে মোঃ জজ মিয়া (৩৭) ও জাগির কাজিয়াকান্দা গ্রামের রহিছ উদ্দিনের পুত্র আমিনুল ইসলাম (৩২)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জনবাণীকে বলেন, ‍“ভুক্তভোগী নারী সাবেক স্বামী ও তার বন্ধুদের বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলায় সাবেক স্বামীসহ ৩ জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ”

এসএ/

আরও পড়ুন