দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

নয়নতারার সাথে দীপিকাকেও চাই শাহরুখ!


বিনোদন ডেস্ক
প্রকাশ: ২৩ জুন ২০২২, ১২:২১ অপরাহ্ন

দীর্ঘ তিন বছর পর অভিনয়ে ফিরছেন বলিউডের কিং খান। আর ফেরাটাও বাদশাহি চমকে। একটি নয়, ৩ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন শাহরুখ খান।  

এবার নতুন চমক পাঠান সিনেমার পর কিং খানের নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা পাড়ুকোন। অ্যাকশনধর্মী জওয়ান সিনেমায় দেখা যাবে এই নায়িকাকে। তবে জওয়ান সিনেমায় নায়িকা নয়, দীপিকা না কি হাজির হচ্ছেন অতিথি চরিত্রে। এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করেছে বলিউডভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা।

পোর্টালটিকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্টের একটি সূত্র জানিয়েছে, ‌‘দীপিকা সম্প্রতি শাহরুখ খান ও পরিচালক অ্যাটলির সঙ্গে আলোচনায় রয়েছেন এবং সিনেমাটিতে একটি সংক্ষিপ্ত তবে গুরুত্বপূর্ণ চরিত্রে উপস্থিত হওয়ার ব্যাপারে মৌখিক সম্মতি দিয়েছেন।’

সূত্রটির আরও দাবি, ‘শাহরুখ হায়দরাবাদে ছিলেন। সেখানে প্রজেক্ট কে সিনেমার শুটের ফাঁকে দীপিকার সঙ্গে এই মিটিং সেরেছেন। দীপিকা ছাড়াও অন্য একজন জনপ্রিয় অভিনেতা এই সিনেমায় যুক্ত হওয়ার কথা আছে। যদিও এ প্রসঙ্গে পোর্টালটি এখনও নিশ্চিত নয়; সে কারণে বিস্তারিত তথ্য প্রকাশ করেনি তারা।’

খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের এই সিনেমা নিয়ে ভারতীয় শীর্ষ গণমাধ্যমের খবর, ‘দক্ষিণি সিনেমার লেডি সুপারস্টার খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা-সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।

এসএ/

আরও পড়ুন