দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
রবিবার, ২৬ জুন ২০২২

পুত্রবধূর ধাক্কায় শাশুড়ি নিহত!


জেলা প্রতিনিধি
প্রকাশ: ২৩ জুন ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন

পুধবধূ ও শাশুড়ির মধ্যে ঝগড়ার এক পর্যায়ে পুত্রবধূকে চড় মেরে বসেন বৃদ্ধা শাশুড়ি, এরপর পুত্রবধূর ধাক্কায় পড়ে যান বৃদ্ধা। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাশুড়ির মৃত্যু হয়।

বুধবার (২২ জুন) রাতে সাতক্ষীরার দেবহাটা উপজেলায় এ ঘটনা ঘটে। রাতেই  সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃদ্ধা। নিহত উপজেলার দেবীশহর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী মর্জিনা খাতুন (৬৪)।

নাম প্রকাশ না করে স্থানীয়রা জানান, ‘বুধবার (২২ জুন) বিকেলে রান্না করা নিয়ে পুধবধূ ও শাশুড়ির মধ্যে ঝগড়া শুরু হয়। পরে শাশুড়ি পুত্রবধূকে চড় মারেন। এ সময় ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ শাশুড়িকে ধাক্কা মারেন। এতে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে মাথা ফেটে যায় শাশুড়ির। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর একই দিন রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।’

অভিযুক্তের স্বামী আবদুর রহমান জনবাণীকে বলেন, “হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে। আজ বৃহস্পতিবার বাদ জোহর জানাজার নামাজ হবে। তবে মামলা-মোকদ্দমার ঝামেলায় যাব না বিধায় ময়নাতদন্ত করা হয়নি।”

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জনবাণীকে বলেন, “এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

এসএ/

আরও পড়ুন