দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ সিঙ্গাপুর হবে: বিএসএমএমইউ উপাচার্য


নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ২৫ জুন ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে আজ শনিবার ২৫ জুন ২০২২ খ্রিস্টাব্দে সকাল ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বেলুন উড়িয়ে আনন্দ র‌্যালির শুভ উদ্বোধন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ। সাথে ছিল বাদ্যযন্ত্রের আয়োজন। এর আগে মাননীয় উপাচার্য মহোদয়ের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান, কর্মচারীবৃন্দ বি ব্লকে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। 

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সর্ব সাধারণকে সরাসরি বড় পর্দায় দেখানোর জন্য ক্যাম্পাসে প্রয়োজনীয় ব্যবস্থা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফেইজ বুক-এও পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরসারি দেখানোর ব্যবস্থা করা হয়েছে। ঐতিহাসিক এই উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে বিশ্ববিদ্যালয়ের সকলের মাঝে বিরাজ করছে আনন্দ অনুভূতি। সাজ সাজ আমেজ বিরাজ করছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে সকাল ৭টার কিছুক্ষণ পরে ক্যাম্পাস ত্যাগ করে মাওয়ার জনসমাবেশ স্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। 

আনন্দ র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সকল ষড়যন্ত্র উপেক্ষা করে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে বারবার ক্ষমতায় আসতে পারেন সে লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে। আমাদেরকে মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ হংকং, সিঙ্গাপুরের চাইতেও উন্নত হবে। 
আনন্দ র‌্যালিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, ডিন অধ্যাপক ডা. দেবব্রত, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন। 

সম্পাদনা: সহকারী অধ্যাপক ডা. এস এম ইয়ার ই মাহাবুব ও সুব্রত বিশ্বাস। ছবি: মোঃ আরিফ খান ও মোঃ সোহেল গাজী। ক্যাপশন: প্রশান্ত মজুমদার  ও  সুব্রত মন্ডল ।  

জি আই/

আরও পড়ুন