দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

পদ্মা সেতুর উদ্বোধন : আনন্দের ঢেউ কিশোরগঞ্জে


জেলা প্রতিনিধি
প্রকাশ: ২৫ জুন ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে গতকাল শনিবার কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয় দিনব্যাপী নানা আয়োজন। কিশোরগঞ্জ জেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে।

সকালে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। কালেক্টরেট প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে পুরাতন স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম. এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।


পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান পুরাতন স্টেডিয়ামে বড় পর্দায় জনসমাবেশে প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে ছিল সন্ধ্যায় পুরাতন স্টেডিয়ামে ওপেন কনসার্ট, আলোকসজ্জা, রাতে আতশবাজি, মাইকিং, পোস্টারিং, লিফলেট বিতরণসহ নানা আয়োজন। এছাড়া পুরাতন স্টেডিয়ামে পদ্মা সেতুর রেপ্লিকা স্থাপনের ব্যবস্থা করা হয়েছে। বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগেও অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

জি আই/

আরও পড়ুন