দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২

বিআইডব্লিউটিএ'র উদ্যোগে কুড়িগ্রামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


জেলা প্রতিনিধি
প্রকাশ: ২৫ জুন ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী নির্দেশে বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান মহোদয়ের নেতৃত্বে দেশের উত্তর অঞ্চলের লালমনিরহাট,কুড়িগ্রাম এবং গাইবান্ধা জেলার বন‍্যা দুর্গত এলাকায়  গত এক সপ্তাহ যাবত ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে । 

তারই ধারা বাহিকতায় বিআইডব্লিউটিএ  কর্তৃক মনোনীত ত্রান বিতরন কমিটির দলনেতা মো:ছাইদুর রহমান,অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেজিং) এবং কমিটির অন‍্যান‍্য সদস‍্য  মো:রফিকুল ইসলাম,উপ-পরিচালক(অর্থ), নাঈম মোহাম্মদ,উপ পরিচালক, মো:আশরাফুর রহমান,সহকারী পরিচালক(প্রশাসন) কর্তৃক  ডিসি, কুড়িগ্রাম এর নিকট নগদ ৪ লক্ষ টাকা ও ২ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী, উপজেলা নির্বাহী কর্মকর্তা, চিলমারীর নিকট নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা ও ১ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী এবং রাজিবপুর উপজেলার কোদালকাটি ও রাজিবপুর সদর ইউনিয়নে ২ হাজার ৫শ ব‍্যাগ ত্রাণ সামগ্রী (চাল-৭ কেজি, ডাল-১ কেজি, আলু -৩ কেজি ও তেল ৫শ মিলি  )  বন‍্যা দুর্গতদের মধ‍্যে বিতরন করা হয়। এছাড়া লালমনিরহাট জেলায় ৫শ ব‍্যাগ, সিলেট জেলায় ২হাজর ব‍্যাগ, সুনামগঞ্জ জেলায় অদ‍্যাবধি ১০ হাজার ব‍্যাগ ত্রাণ সামগ্রী  বিতরণ করা হয়েছে। 

বিআইডব্লিউটিএ কর্তৃক এ যাবত প্রায় দেড় কোটি টাকার ত্রাণ সামগ্রী  বন‍্যার্তদের মধ্যে বিতরণ করা হয়েছে। বিআইডব্লিউটিএ'র মাধ্যমে  অন‍্যান‍্য জেলায় ত্রাণ বিতরণ অব‍্যাহত থাকবে।

জি আই/

আরও পড়ুন