দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
বৃহঃস্পতিবার, ৬ অক্টোবর ২০২২

রাবির হবিবুর হলের নতুন প্রভোস্ট ড. শরিফুল ইসলাম


ক্যাম্পাস প্রতিনিধি
প্রকাশ: ৪ আগস্ট ২০২২, ১২:১৬ অপরাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে যোগদান করেছে ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজম্যান্ট বিভাগের অধ্যাপক ড. মো: শরিফুল ইসলাম।

বুধবার (৩ আগস্ট) বেলা ১১ টায় সদ্য বিদায়ী প্রভোস্ট  অধ্যাপক ড. মো. জাহিদুল ইসলাম নতুন প্রাধ্যক্ষের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণকালে অধ্যাপক ড. মো: শরিফুল ইসলাম বলেন, হলের প্রভোস্ট  হিসাবে নিয়োগ দেয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং হলের সকল কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করছি। শিক্ষার্থীদের যেকোনো সমস্যায়, তাদের পাশে থাকার চেষ্টা করবো। আগের প্রভোস্ট অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। তবে যে কাজগুলো অসম্পূর্ণ রয়েছে আমি চেষ্টা করবো তা শেষ করার। যতদিন দায়িত্বে থাকবো আমি চেষ্টা করে যাব ছাত্র বান্ধব হয়ে কাজ করার।

অধ্যাপক ড. মো: শরিফুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজম্যান্ট বিভাগ থেকে ১৯৯৬ সালে অনার্স এবং ১৯৯৭ সালে মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ২০০০ সালে একই বিভাগে শিক্ষকতা শুরু করেন। ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন হলের প্রভোস্ট , শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ আরও অনেকেই।

আরএক্স/

আরও পড়ুন