দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
বৃহঃস্পতিবার, ৬ অক্টোবর ২০২২

বাংলাদেশ ক্রিকেটে অনিশ্চিত সাকিব!


ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া এশিয়া কাপের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা লাগতে পারে আরও কয়েক দিন। জানা যাচ্ছে, সাকিবের ব্যাপারে সিদ্ধান্ত ঝুলে থাকায় থমকে আছে এশিয়া কাপের জন্য দল ঘোষণাও।

বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিব আল হাসানের কোনও সম্পর্ক থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

বৃহস্পতিবার (১১ আগস্ট) গণমাধ্যমে এ কথা বলেছেন তিনি।

বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কঠোর নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ।

সাকিবকে এই বার্তা দিয়ে চুক্তি বাতিল করতে বলেছে বিসিবি। তাকে জানানো হয়েছে, বেট উইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিসিবিকে লিখিতভাবে নিশ্চিত করতে হবে।

বিসিবি সভাপতি বলেছেন, ‘আমরা তাকে একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেবো। তবে এতটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনও কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনও সম্পর্ক থাকবে না।’


আরএক্স/

আরও পড়ুন