দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
বৃহঃস্পতিবার, ৬ অক্টোবর ২০২২

আরব আমিরাত লিগে আরও তারকা ক্রিকেটার


ক্রীড়া ডেস্ক
প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ০৬:০০ অপরাহ্ন

সংযুক্ত আরব আমিরাতের ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি (আইএলটি২০)-তে আরও তারকা ক্রিকেটার  যোগ দিয়েছেন এবং উদ্বোধনী সংস্করণে তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন। 

লিগটিতে অংশ নেওয়া নতুন খেলোয়াড়দের মধ্যে রয়েছেন কারেন পোলাড, নিকোলাস পর্ন, ডেভন ব্রাউ, ডসন শুঙ্ক, আলী পপ এবং ফজলুল হক ফারুকি। তারা ছাড়াও এই তালিকায় রয়েছেন উইল স্মেড, রেহান আহমেদ, জর্ডান থম্পসন, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, টম কোহলারকিডমোর, বস ডি লেড, ক্রিস বেঞ্জামিন ও বিলাল খান।

অনুষ্ঠানে এমিরেটস ক্রিকেটের সাধারণ সম্পাদক মুবাশ্বের উসমানি বলেন: “আমাদের দল আইএলটি-২০-এর জন্য প্রতিভাবান খেলোয়াড়দের নিয়োগ করতে আগ্রহী এবং আমরা বড় বড় খেলোয়াড়দের এই তালিকায় যোগ দিতে দেখে আনন্দিত।” 

এরআগে এই টুর্নামেন্টের একটি অংশের মধ্যে রয়েছে মঈন আলি, আন্দ্রে রাসেল, ডেভিড মিলেন, বিন্দু হাসরাঙ্গা, সুনীল নারায়ণন, ইয়ন লুইস, কলিন মুনরো, ফ্যাবিয়ান অ্যালেন, স্যাম বিলিং, টম করণ, অ্যালেক্স হেলস, দুশামানাথ চিমেরা, শিমরন হাতিমার, আকিল হোসেন।  

খেলোয়াড়দের সর্বশেষ প্রকাশ এছাড়াও অন্তর্ভুক্ত উইল স্মিড, রেহান আহমেদ, জর্ডান থম্পসন, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, টম কোহলার-ক্যাডমোর, বাস ডি লিড, ক্রিস বেঞ্জামিন এবং বিলাল খান।

উল্লেখ্য, আইএলটি-২০ এর উদ্বোধনী সংস্করণ ২০২৩ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে।

এসএ/

আরও পড়ুন