দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
বৃহঃস্পতিবার, ৬ অক্টোবর ২০২২

ফেসবুকে পোস্টার শেয়ার না করায় দাওয়াত পেলনা নায়ক-নায়িকা


বিনোদন প্রতিবেদক
প্রকাশ: ১২ আগস্ট ২০২২, ০৬:০৭ অপরাহ্ন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মুস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান প্রাপ্ত মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘আশীর্বাদ’ আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে। 

আর এ উপলক্ষ্যে বৃহস্পৃতিবার (১১ আগস্ট)  রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন আয়োজন করে সিনেমাটির সাথে সংশ্লিষ্টরা। তবে সে আয়োজনে দেখা যায়নি সিনেমাটির নায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।

সংবাদ সম্মেলনে নায়ক-নায়িকা কেন উপস্থিত নেই? এমন প্রশ্নে সিনেমাটির সহ-প্রযোজক ও কাহিনীকার জেনিফার ফেরদৌস বলেন, “আমাদের ছবির পোস্টার তাঁরা ফেসবুকে শেয়ার দেননি। কেন যে শেয়ার দিচ্ছেন না, বুঝতে পারছি না! যেহেতু তাঁরা শেয়ার করেননি, মনে হয়েছে—আমাদের ছবির পার্ট হিসেবে তাঁরা খুশি নন। সেজন্য আমি ও আমার পরিচালক তাঁদের ফোন করে জানাইনি এ সংবাদ সম্মেলনের ব্যাপারে। আজ ব্যতিক্রম প্রচারণার মাধ্যমে ছবির এ সংবাদ সম্মেলন করলাম নায়ক-নায়িকা ছাড়া।”

তিনি আরও বলেন, “কোনো নায়ক-নায়িকা যখন নিজের সিনেমার প্রচার করে না, তখন আমরা তো আর জোর করে করাতে পারি না। নিজের সিনেমার ভালো না বুঝলে আমাদের কিছু করার নেই। সিনেমার প্রচার না করলে একসময় মাইনাস হয়ে যাবেন তাঁরা। আমার আর কিছু বলার নেই। নায়ক-নায়িকাদের আজকাল এত ডিমান্ড যে, প্রযোজক-পরিচালকেরা হিমশিম খেয়ে যাই। কিছু বলার নেই আসলে!” 

সংবাদ সম্মেলন উপস্থিত না থাকা প্রসঙ্গে মাহিয়া মাহির ভাষ্য জানিয়েছেন, “প্রেস কনফারেন্স সম্পর্কে আমি কিছুই জানি না। তাহলে কীভাবে উপস্থিত থাকব।”

এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্ত প্রমুখ।

এসএ/

আরও পড়ুন