দৈনিক জনবাণী | বাংলা নিউজ পেপার | Daily Janobani | Bangla News Paper
শুক্রবার, ২ জুন ২০২৩

বাংলাদেশ সুপ্রীম কোর্ট-টেলিটক বিশেষ চুক্তি স্বাক্ষর


নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: ১ সেপ্টেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন

বাংলাদেশ সুপ্রীম কোর্টের কর্পোরেট সার্ভিসের প্রদানের লক্ষ্যে বাংলাদেশ সুপ্রীম কোর্ট  এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে মঙ্গলবার (৩০ আগস্ট) একটি বিশেষ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

উক্ত চুক্তির আলোকে টেলিটক বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ সুপ্রীম কোর্ট-কে বিভিন্ন ধরনের কর্পোরেট সার্ভিস প্রদান করবে। যেমনঃ অনলাইন ও এসএমএস এ নিয়োগ কার্যক্রম, BULK SMS সার্ভিস, Employee Management, অনলাইনে রেজিস্ট্রেশন, আবেদন ফি আদায়, সমস্ত অ্যাপ্লিকেশনের জন্য ড্যাশবোর্ড ও ট্র্যাকিং পরিষেবা ইত্যাদি। 

এ জাতীয় যৌথ প্রচেষ্টা বাংলাদেশ সুপ্রীম কোর্টের কার্যক্ষমতা বহুলাংশে বৃদ্ধি পাবে এবং সেই সাথে অর্থ, সময় ও শ্রমের যথেষ্ট পরিমাণে হ্রাস পাবে। এই ধরনের সকল ডিজিটাল কার্যক্রমে কারিগরি সহযোগিতা দিবে টেলিটক বাংলাদেশ লিমিটেড। 

উক্ত অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্টার জনাব মোঃ গোলাম রব্বানী এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এ. কে. এম. হাবিবুর রহমান। 

তাছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের জনাব মুহাম্মদ মোশারফ হোসেন, অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার), হাইকোর্ট বিভাগ, জনাব এম. এম. মোর্শেদ, ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও অর্থ),  আপিল বিভাগ এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের জনাব তাহমিনা খাতুন, মহাব্যবস্থাপক, মার্কেটিং এন্ড ভ্যাস, জনাব  মুহাম্মদ আল-রাজ্জাকুজ্জামান, অতিরিক্ত মহাব্যবস্থাপক, মার্কেটিং এন্ড ভ্যাস ও উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

আরএক্স/

আরও পড়ুন