মৌলভীবাজারে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৭ এএম, ১৬ই জুলাই ২০২৩


মৌলভীবাজারে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন
ছবি: সংগৃহীত

মৌলভীবাজারে টিসিবি কম দামে পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৬ জুলাই) সকাল ১০ টায় মৌলভীবাজার পৌরসভা এক নং ওয়ার্ডের পল ইন্টারন্যাশনাল স্কুলে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।


সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি), আঞ্চলিক কার্যালয়, মৌলভীবাজারএর সহযোগীতায় পৌরসভার এক নং ওয়ার্ডের কাউন্সিলর পার্থ সারথি পালের সঞ্চালনায় ও সদর উপজেলা নির্বাহী অফিসারশরীফ উদ্দিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ডঅপস্) সুদর্শন কুমার রায়, পৌরসভা মেয়র ফজলুর রহমান প্রমুখ।


আরও পড়ুন: মৌলভীবাজারে ৩ টি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা


মৌলভীবাজার পৌরসভার ৩ হাজার ৭৯ ও সদর উপজেলার ১২ হাজার পরিবারকে টিসিবি পণ্য দেওয়া হবে। প্রথম দিনে চারশত ৮০টি ফ্যামিলি কার্ডধারী পরিবারের মধ্যে টিসিবি পণ্য বিক্রয় করা হয়।


একজন ফ্যামিলি কার্ডধারী ৩টি পণ্য মশুর ডাল ৬০ টাকা, সয়াবিন তেল ১০০ টাকা এবং চাল ৩০ টাকা কেজি দরে ক্রয় করতে পারবেন। স্বল্প আয়ের মানুষের জন্য সুলভ মূল্যে নিত্যপণ্য সরবরাহে টিসিবি ফ্যামিলি কার্ডের আওতায় মাসব্যাপী এ কার্যক্রম চলবে।


আরও পড়ুন: টানা বৃষ্টিতে মৌলভীবাজারে প্রাণ ফিরে পেয়েছে চা গাছ


পৌর শহরের নয়টি ওয়ার্ডে টিসিবি ডিলারদের মাধ্যমে- শমসেরনগর রোড, কোর্ট মার্কেট কাচাবাজার, সৈয়দ সিকান্দার আলীরোড, সিলেট রোড বড়হাট (অগ্রণী ব্যাংক আঞ্চলিক শাখার বিপরীত পার্শ্বে), এবং দর্জি মহল শ্রীমঙ্গল রোড পন্য বিক্রয় কার্যক্রম  চলবে।


জেবি/এসবি