অন্য লুকে ধরা দিলেন মোশাররফ করিম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৪০ পিএম, ২৩শে জুলাই ২০২৩


অন্য লুকে ধরা দিলেন মোশাররফ করিম
ছবি : সংগৃহীত

পরনে লুঙ্গি, গলায় গাঁদা ফুলের মালা, হাতে রয়েছে পিস্তল, দুই পাশে হাত জড়িয়ে সহকারীরা প্রায় একই ভঙ্গিমায় তাকিয়ে আছেন- এমন লুকে ধরা দিলেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।


টালিউড সিনেমার পরিচালক ব্রাত্য বসু নির্মাণ করবেন সত্য ঘটনা অবলম্বনে রাজনীতি ও সমাজব্যবস্থা মিশেলে পলিটিক্যাল থ্রিলার সিনেমা হবে ‘হুব্বা’। এই সিনেমাতে গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করবেন মোশাররফ।


রবিবার (২৩ জুলাই) ছবির ফার্স্টলুক দিয়ে প্রচারণা পর্ব শুরু করলেন নির্মাতা-প্রযোজকরা।


নব্বই দশকের শেষের দিকে উত্থান ঘটে হুব্বা শ্যামল নামক এক গ্যাংস্টারের। হুগলি জেলার অপরাধ জগতের একচ্ছত্র ক্ষমতার অধিকারী ছিলেন তিনি। তাকে বলা হতো ‘হুগলির দাউদ ইব্রাহিম’। খুন, মারামারি, মাদক পাচার ইত্যাদি বহু অপরাধে জড়িত ছিল হুব্বা।


ভারতীয় গণমাধ্যমকে পরিচালক ব্রাত্য বললেন, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে এই ছবি। হুব্বা শ্যামল ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামেই পরিচিত ছিলেন। অজস্র মামলা ছিল তার নামে। এক সময় তিনি ভোটে দাঁড়াতেও চান। যতবারই তাকে গ্রেফতার করেছিল পুলিশ, প্রতিবারই জামিন পেয়ে গিয়েছিলেন। ২০১১ সালে বৈদ্যবাটির খালে হুব্বা শ্যামলের মৃতদেহ ভেসে ওঠে। এই ছবির মাধ্যমে আমি পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।


‘হুব্বা’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন’। ব্রাত্য এবং ফিরদৌসল জুটিকে আগেও দর্শক দেখেছেন। প্রযোজক-পরিচালক জুটির এটি দ্বিতীয় ছবি।


ফার্স্টলুক এলেও আপাতত ছবিটির মুক্তির তারিখ জানানো হয়নি। তবে শিগগিরই এটি পর্দায় আসতে চলেছে বলে জানালেন সংশ্লিষ্টরা।