নারী সহকারীর সঙ্গে রেখার লিভ-ইন সম্পর্কের গুঞ্জন, মুখ খুললেন লেখক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:১৮ পিএম, ২৩শে জুলাই ২০২৩


নারী সহকারীর সঙ্গে রেখার লিভ-ইন সম্পর্কের গুঞ্জন, মুখ খুললেন লেখক
ছবি: সংগৃহীত

বলিউডের রহস্যময় প্রবীণ অভিনেত্রী রেখা তার অভিনয় দক্ষতা এবং অতুলনীয় সৌন্দর্য দিয়ে বরাবরই আলোচনায় ছিলেন।  ৬৮ বছরের এই অভিনেত্রী সৌন্দর্যে এখনও মুগ্ধ দর্শক। 


অভিনেতা অমিতাভ বচ্চনের সাথে তার প্রেমের সমীকরণ হোক কিংবা সিঁদুর পরা অথবা তার প্রয়াত স্বামীর মৃত্যু―রেখার ব্যক্তিগত জীবনের অপর দিকগুলো বছরের পর বছর ধরে অনেক বিতর্ক উসকে দিয়েছে। সম্প্রতি তিনি শিরোনামে আসেন তার নারী সহকারীর সঙ্গে সম্পর্কের জেরে। 


তার আত্মজীবনী ‘রেখা : দি আনটোল্ড স্টোরি’ থেকে প্রকাশিত তথ্য অনুসারে, ‘সিলসিলা’ অভিনেত্রী তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন! তবে বইটির লেখক ইয়াসের উসমান এক টুইটে এমন খবরকে‘বানোয়াট’ বলে অভিহিত করেছেন। তার বইয়ে এমন কোনো তথ্য নেই বলেও টুইট বার্তায় উল্লেখ করেছেন তিনি।


আরও পড়ুন: হলিউডের সিনেমার সাথে প্রতিযোগিতা করছি: নিপুণ


বইটিতে দাবি করা হয়েছে, অনেক বছর ধরে রেখা নাকি ব্যক্তিগত নারী সহকারী ফারজানার সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে আছেন। তিনি লিখেছেন, “আমার বই ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’কে উদ্ধৃত করে যেসব খবর প্রকাশিত হয়েছে, তা ভুয়া। এটা মূলত শোরগোল তৈরির জন্য করা হয়েছে। গণমাধ্যমের খবরে যা বলা হয়েছে, তা আমার বইতে নেই।”


বিবৃতিতে তিনি আরও বলেন,“পুরো বইয়ের কোথাও বলা হয়নি সহকারীর সঙ্গে রেখা যৌন সম্পর্কে আছেন। এটা আসলে ক্লিকবেইট-নির্ভর দুর্বল সাংবাদিকতারই প্রমাণ।”


আরও পড়ুন: পাঁয়ে হেঁটে অমরনাথ যাত্রা সারা আলি খানের


উদ্ধৃতিগুলি অবিলম্বে সংশোধন করা না হলে প্রকাশনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে দ্বিধা করবেন না বলেও  জানান লেখক ইয়াসের উসমান।


রেখার বয়স এখন ৭০ -এ ছুঁই ছুঁই। তার ব্যক্তিজীবন নিয়ে রহস্যের যেন শেষ নেই। তাই তাকে নিয়ে যেকোনো নতুন তথ্যই ভক্তরা লুফে নেন। রেখা ও ফারজানার সম্পর্ক নিয়ে খবরটিও তাই সাড়া জাগিয়েছিল। অনেকে খবরের পক্ষে-বিপক্ষে মন্তব্যও করেছিলেন। তবে সেই বিতর্কে জল ঢেলে দিয়ে লেখক জানান, রেখাকে নিয়ে প্রকাশিত খবর ভুয়া। সূত্র: পিংকভিলা


জেবি/এসবি