ঝালকাঠিতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:৫৪ পিএম, ২৩শে জুলাই ২০২৩


ঝালকাঠিতে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালিত
ছবি: জনবাণী

'সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন ' এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝালকাঠিতে জেলা প্রশাসনের আয়োজনে যথাযথভাবে পালিত হয়েছে জাতীয় পাবলিক সার্ভিস দিবস- ২০২৩। 


দিবসটি উপলক্ষে রবিবার (২৩ জুলাই) সকাল ১০টায় ঝালকাঠি জেলা প্রশাসক চত্বরের সামনে থেকে জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের নেতৃত্বে একটি র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।


পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শুরু হয় গতকাল শনিবার (২২ জুলাই) ঝালকাঠিতে বাস দুর্ঘটনায় নিহত ১৭ জনের আত্মার মাগফিরাত কামনার জন্য দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে। 


আরও পড়ুন: ঝালকাঠিতে বাস দুর্ঘটনায় নিহতদের পরিবারে চলছে শোকের মাতম


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম। অতিরিক্ত জেলা প্রশাসক মো. রুহুল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, সিভিল সার্জন ডা. জহিরুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ফয়সাল আলম।


আরও পড়ুন: ঝালকাঠি থানা থেকে পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেফতার 


এছাড়া জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, জেলার ৪ উপজেলা নির্বাহী অফিসারগণসহ জেলার সকল সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।  সভায় সরকারী দপ্তরে কর্মরত ও দায়িত্বরতদের জনসেবা শতভাগ নিশ্চিত করণে গুরুত্বারোপ করা হয়।


জেবি/এসবি